বিশালতা দেখিনি
- সানজিদা আক্তার সুমি ২৯-০৪-২০২৪

আমি কখনো কবিতার বিশালতা দেখি নি,
তবে আমি তোমার মনের বিশালতা দেখেছি
যার মনের গভীরে ঠাই লুকিয়ে থাকা যায়।
আমি কখনো রাখিনি কবিতার গভীরে করতল
কিন্তু নিজেকে তোমার গভীরে হারিয়েছি আমি;
দেখেছি সব হারিয়েও কিভাবে সুখ পাওয়া যায়।

আমি হৃদয়ের বিশালতার কিছুই চিনি নি,
তবে আমি তো তোমায় চিনতে পেরেছি।
আমি রাখিনি সমুদ্রের গভীরে করতল,
তবে তোমার মনের গভীরতা আমি দেখেছি
আমি চাইনি কবিতার বিশালতার স্পর্শ
কারন আমি যে তোমায় ছুঁতে পেরেছি।

কবিতা আমি থোরাই ভালবাসি
আমি যে তোমায় ভালবেসেছি।
যাকে ভালবাসলে অন্য কাউকে আর ভালবাসা যায় না,
যাকে ভালবাসলে অন্য কারো বিশালতা চোখে পড়ে না,
যাকে ভালবাসলে অন্য কাউকে ভালবাসার ইচ্ছাটাই
আর থাকে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৯-০৫-২০২০ ২০:০৭ মিঃ

দারুণ লেখা। ভালো থাকুন।